dainik shomoy | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

অভিযোজিত কৃষি মেলা ২০২১ কে ধন্যবাদ জানিয়েছেন ডক্টর অবিনাশ চন্দ্র মিস্ত্রী

প্রকাশিত : ফেব্রুয়ারি ০১, ২০২১, ১৭:৪৭

অভিযোজিত কৃষি   মেলা ২০২১ কে ধন্যবাদ জানিয়েছেন ডক্টর অবিনাশ চন্দ্র মিস্ত্রী

অভিযোজিত কৃষি মেলা ২০২১শের জন্য
ধন্যবাদ জ্ঞাপন করেছেন চেয়ারম্যান বাবু ভবতোষ মন্ডল কে লেখাটি সবার মাঝে উপস্থাপন করলাম।
দৈনিক সময় প্রতিনিধিঃ

ডঃ মিস্ত্রী
সিনিয়র গবেষক
রিসার্চ ও ডেভেলপমেন্ট
জেনেটিক এবং মোলিকুলার বায়োলজি
এমোরি বিশ্ববিদ্যালয়, আটলান্টা, আমেরিকা

প্রিয় ভবতোষ,
তোমার পৃষ্ঠপোষকতায় কৃষি মেলার অনুষ্ঠানের ভিডিও টা দেখলাম। সেই সাথে কাউন্সিল চত্বরও দেখা হয়ে গেল। অতি মনোরম, শিক্ষণীয় ও অনুপ্রেরনাদ্বায়ক। মুজিব শতবর্ষে এই অনুষ্ঠানের মাধ্যমে এক মাইল ফলক রচিত হলো, যাহা যুগে যুগে সমাজে অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে।

এলাকার গুণীজন, মুক্তিযোদ্ধা ও কৃতি সন্তানদের সন্মানিত করায় তোমার মহত হৃদয় ও মহানুভবতার আত্ম প্রকাশ ঘটেছে। সায়িন্টিস্ট হিসাবে আমাকে সন্মানিত করায় আমি নিজেকে সৌভাগ‍্যবান মনে করছি। সেই সাথে এই উপহারকে আমি আমার জন্মস্থানের সকল শিক্ষানুরাগী মানুষকে উৎস্বর্গ করলাম এবং আমাকে দেওয়া এই মহামুল‍্যবান “ক্রেস্ট” টি ইউনিয়ন কাউন্সিলে সংরক্ষন করার জন‍্য অনুরোধ করছি।
কৃষিমেলায় উপস্থিত সভাপতি, প্রধান অতিথি মাননীয় সংসদ সদস‍্য জগলুল হায়দার, উপজেলা থেকে আগত সন্মানিত সরকারী কর্মকর্তাবৃন্দ, আয়োজকবৃন্দ, এলাকার মুক্তিযোদ্ধাবৃন্দ, সুধীবৃন্দ ও সর্বস্তরের জনগন ভাই বোন সকলকে আমার হৃদয়ের অন্তস্তল থেকে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করছি।
আর এই মহতি অনুষ্ঠান আয়োজন করার জন‍্য তোমাকে কিছু বলার মত ভাষা আমার জানা নেই। শুধু এইটুকু বলবো, বাংলাদেশ তোমাকেই খুঁজছে, যে বাংলাদেশ হবে মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শই বিশ্বাসী জাতির পিতার স্বপ্নের ক্ষুধামুক্ত ও দারিদ্র্যমুক্ত (No hunger and No poverty) একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ। তোমার এই কার্যক্রম মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে নিঃসন্দেহে শক্তিশালী করবে। জয় হোক জনতার, বাংলাদেশ চিরজীবি হোক।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com