dainik shomoy | logo

২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই আগস্ট, ২০২০ ইং

আবাদ চন্ডিপুর দারুস সুন্নাত আলিম মাদ্রাসা মাঠ ভরাট নিয়ে দীপক মিস্ত্রীর নামে দা এডিটস পত্রিকা যে নিউজ করেছে এটা সম্পূর্ণ ভিত্তিহীন।আমরা আবাদ চন্ডিপুর বাসী তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

প্রকাশিত : জুলাই ২০, ২০২০, ১৮:২০

আবাদ চন্ডিপুর দারুস সুন্নাত আলিম মাদ্রাসা মাঠ ভরাট নিয়ে দীপক মিস্ত্রীর নামে দা এডিটস পত্রিকা যে নিউজ করেছে এটা সম্পূর্ণ ভিত্তিহীন।আমরা আবাদ চন্ডিপুর বাসী তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

তাপস দৈনিক সময় প্রতিনিধি ঃ

বুড়িগোয়ালিনী ইউনিয়নের আবাদ চন্ডিপুরের দারুস সুন্নত আলিম মাদ্রাসার বেহাল দশা, যেখান থেকে শিক্ষা নিয়ে দেশ ও জাতির সুশিক্ষিত সমাজ গড়ে উঠবে সেই শিক্ষাপ্রতিষ্ঠান যদি হয় ভগ্নদশা তাহলে কি করে সমাজ হবে সুশিক্ষিত? বর্ষা মৌসুম আসলে পানিবন্দি হয়ে পড়ে অত্র এলাকার জনসাধারণ মাদ্রাসার মাঠগুলোতে থাকে পানি নিমজ্জিত, শিক্ষার্থীরা পারে না কোন ঠিকঠাকমতো ক্লাস করতে এবং মাদ্রাসার মাঠগুলোতে খেলাধুলা করতে। সর্বনাশী বুলবুল কয়েকটা বিল্ডিং এর ছাওনি গুলো উড়িয়ে নিয়ে গিয়েছে পারছে না সেখানে ক্লাস করতে যদিও করোনা ভাইরাসের কারণে বর্তমান ক্লাস বন্ধ আছে, এই অবস্থা দেখে অত্র ইউনিয়নের চেয়ারম্যান বাবু ভবতোষ কুমার মন্ডল মাদ্রাসা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে বলেন অত্র ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আশরাফ গাজীকে, উনি অত্র ওয়ার্ডের সহসভাপতি মোহাম্মদ রেজাউল করিম কে সঙ্গে নিয়ে অত্র মাদ্রাসার শিক্ষকদের নিয়ে মাদ্রাসার মাঠ ভরাট এর সিদ্ধান্ত গ্রহণ করেন, সেই সুবাদে অত্র এলাকার সুধী সমাজ কে সঙ্গে নিয়ে অত্র মাদ্রাসার মাঠ ভরাট করার জন্য গাইড বাঁধ নির্মাণ করছেন। এবং মাদ্রাসার পুকুর থেকে কাদামাটি বালু মেশিন দ্বারা উত্তোলন করে মাঠ ভরাট করছিলেন অত্র এলাকার আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের সকল সদস্য ও স্থানীয় সুধীজন একত্রে মাদ্রাসার শিক্ষক ছাত্র-ছাত্রী অভিভাবক বৃন্দ। তবে কেন শুধু দীপক মিস্ত্রী নামে অবৈধ বালি
উত্তোলন করা হচ্ছে রিপোর্ট করা হলো। তবে হ্যাঁ যারা রিপোর্ট করেছেন তাদের নজরে কোন ব্যক্তি মাদ্রাসার ভগ্ন দষা চোখে পড়েনি তবে স্বেচ্ছাশ্রমে দীপক মিস্ত্রী কাজ করতে আসায় কি অপরাধ হলো? মাদ্রাসা সাতক্ষীরা জেলার একটা ঐতিহ্যবাহী মাদ্রাসা যে মাদ্রাসা পীর মাওলানা আব্দুর রউফ সাহেব প্রতিষ্ঠা করেছিলেন যে মাদ্রাসায় তিন দিনব্যাপী দেলোয়ার হোসেন সাঈদী সাহেবের মত ব্যক্তি ওয়াজ মাহফিল করে গেছেন আজ সেই মাদ্রাসার জন্য স্বেচ্ছাশ্রমে কাজ করতে গিয়ে অপরাধ করেছে দীপক মিস্ত্রী? বা চেয়ারম্যান বাবু ভবতোষ মন্ডল? ও স্থানীয় সুধীমহল? আমরা আবাদ চন্ডিপুর বাসি শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা স্যার, উপজেলা সহকারি নির্বাহী কর্মকর্তা( ভূমি)স্যার সাতক্ষীরা জেলা প্রশাসক স্যারের ও অতিরিক্ত জেলা প্রশাসক স্যারের দৃষ্টি আকর্ষণ করছি যাহাতে আমাদের আবাদ চন্ডিপুর দারুস সুন্নাত আলিম মাদ্রাসা মাঠ ভরাট সহ সকল কর্মকান্ডের অনুমতি প্রার্থনা করছি দারুস সুন্নাত আলিম মাদ্রাসার রেজাল্ট এই বছরের সাতক্ষীরার দ্বিতীয় স্থান অধিকার করেছেন। তবে এক কুচক্রী স্বার্থন্বেষী মহল দীপক মিস্ত্রীর নামে নিউজ করে মাদ্রাসার স্বেচ্ছাশ্রম দলকে হেও প্রতিপন্ন করা হচ্ছে।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com