dainik shomoy | logo

২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৬ই এপ্রিল, ২০২০ ইং

“করোনা থেকে বাঁচতে বিশ্ববাসীকে নামাজ পড়ার আহ্বান জানালেন নেওয়াজ

প্রকাশিত : মার্চ ১৯, ২০২০, ১১:১৪

“করোনা থেকে বাঁচতে বিশ্ববাসীকে নামাজ পড়ার আহ্বান জানালেন নেওয়াজ

বর্তমান বিশ্বে সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে করোনাভাইরাস। দিনদিন এই ভাইরাসে মৃ’তের সংখ্যা বেড়েই চলছে। সারাবিশ্বে এখন পর্যন্ত এই ভাইরাসে মৃ’ত্যু হয়েছে ৮ হাজারের বেশি মানুষের, দেশে ফিরেছে ৬৩ হাজার ৬৮৮ জন। ইতোমধ্যে এই ভাইরাসে বাংলাদেশে একজনের মৃ’ত্যু হয়েছে। আ’ক্রান্ত হয়েছে ১৪ জন। এমতাবস্তায়, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী প্রচারলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ নেওয়াজ আহম্মেদ ( পরশ ) বেশ আ’তঙ্কিত এই করোনা ভাইরাস নিয়ে। তিনি বিশ্ববাসীকে নিয়মিত নামাজ পড়ে আল্লাহর কাছে এর থেকে মুক্তির জন্য দোয়া করতে আহ্বান জানিয়েছেন। বুধবার (মার্চ ১৮) ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী প্রচারলীগের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের তিনি একথা জানান। তিনি জানান আল্লাহ ছাড়া এই বিপদ থেকে আর কেউ রক্ষা করতে পারবে না। তাই বেশি আল্লাহর ইবাদত করা পরামর্শ দেন।

নেওয়াজ বলেন, ‘কোনো মানুষ, কোনো ডাক্তার বাঁচাতে পারে না। কারণ সবকিছু আল্লাহতালা দিয়েছে, তিনিই রক্ষা করবে। এজন্য আমি বলতে চাই সবাই বেশি বেশি আল্লাহর কাছে দোয়া করবেন যেন এরকম দু’র্যোগ থেকে আমরা রক্ষা পাই। কারণ আমি আমার লাইফে এরকম কখনো দেখিনি যে, পৃথিবী বন্ধ হয়ে গেছে, পৃথিবীর যোগাযোগ বন্ধ হয়ে গেছে। পৃথিবীর সব মানুষ আ’তঙ্কের ভেতরে আছে, এটা একটা অস্বস্তিকর।

নেওয়াজ আহম্মেদ পরশ আরও বলেন, আমি বাংলাদেশের প্রত্যেকটা মানুষকে এই পরামর্শ দিতে চাই বেশি বেশি করে আল্লাহ কাছে দোয়া করুন। নিজের জন্য দোয়া করুন, পরিবারের জন্য দোয়া করুন এবং বাংলাদেশের মানুষের জন্য দোয়া করুন। আর বিশ্বের মানুষের জন্য দোয়া করুন।’




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com