dainik shomoy | logo

৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং

কালীগঞ্জে জাতির পিতার ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভা পালিত

প্রকাশিত : সেপ্টেম্বর ০৩, ২০২০, ০৬:২৮

কালীগঞ্জে জাতির পিতার ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভা পালিত

শেখ হারুন-অর-রশিদ (রনি) স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে কালিগঞ্জে আলোচনা সভা দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু মুর‌্যাল চত্বরে কালিগজ্ঞ উপজেলা ছাত্রলীগ ও কালিগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

কালিগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ ফাহিম আহমেদ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তারালী ইউনিয়নের বারবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী আ,ফ,ম ডা: রুহুল হকের আস্থা ভজন প্রতিনিধি এনামুল হক ছোট। ১২ টি ইউনিয়নের জনপ্রিয় ছাত্রলীগ নেতা কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের অহংকার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ারের সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রয়াত জননেতা শেখ ওহেদুজ্জামান এর জৈষ্ঠ পুত্র, কালিগঞ্জ বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি, কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি এবং কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন।

বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাওন আহমেদ সোহাগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত
ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সজল মুখার্জি এবং আন্তর্জাতিক ফিফা রেফারি ও উজ্জীবনী ইনস্টিটিউটের প্রধান শিক্ষক, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক শেখ ইকবাল আলম বাবলু, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান নাইম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ উজ্জ্বল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গৌতম লস্কর, শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুল ইসলাম, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কালিগজ্ঞ উপজেলা ছাত্র নেতাদের অহংকার ও আদর্শ, রাজপথের লড়াকু সৈনিক শেখ রাসেল। সভা শেষে দোয়া মোনাজাত এ ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ২০০৪ সালের ২১ আগস্ট এ নিহত শহীদের আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রগতি কামনা করা হয়।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com