dainik shomoy | logo

২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই আগস্ট, ২০২০ ইং

চট্রগ্রামে১১,৫৫৫ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

প্রকাশিত : জুলাই ২২, ২০২০, ১৪:৫৯

চট্রগ্রামে১১,৫৫৫ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

মুহাম্মদ  আনিচুর রহমান চট্রগ্রাম জেলা প্রতিনিধি  (চট্রগ্রাম): 

চট্রগ্রামের মুরাদপুরে ১১,৫৫৫ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭; মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যান জব্দ।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি কাভার্ডভ্যান যোগে পণ্য পরিবহণের আড়ালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২২ জুলাই ২০২০ ইং তারিখ ০৪:১৫ ঘটিকার সময় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানাধীন মুরাদপুর এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ড ভ্যান সহ আসামী মোঃ আপন (৩৪), পিতা- মোঃ জসিম উদ্দিন, সাং-  চরলক্ষী, থানা- রামগতি, জেলা- লক্ষীপুর’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ও সনাক্ত মতে কাভার্ডভ্যানটি (ঢাকা মেট্টো- ট- ১১-৮৮৭৩) তল্লাশি করে কাভার্ডভ্যানের ভিতরে ড্রাইভিং সিটের নীচে সুকৌশলে লুকানো অবস্থায় ১১,৫৫৫ পিস ইয়াবাসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের  নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com