dainik shomoy | logo

১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে অক্টোবর, ২০২০ ইং

জনস্বার্থে ব্যবহৃত পানির ফিল্টার! পরিত্যক্ত করে জন দুর্ভোগ তৈরি করছেন- রফিকুল ইসলাম (বুলি)

প্রকাশিত : অক্টোবর ১৪, ২০২০, ১৪:৪৫

জনস্বার্থে ব্যবহৃত পানির ফিল্টার! পরিত্যক্ত করে জন দুর্ভোগ তৈরি করছেন- রফিকুল ইসলাম (বুলি)

দৈনিক সময় ডেস্ক:
সাতক্ষীরার শ্যামনগরে কৈখালি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের কৈখালি গ্রামের আজিজ মল্লিকের মোড়ে
সরকারী বরাদ্দকৃত অর্থে পুকুর খনন করে জনস্বার্থে সুপীয় পানির ফিল্টার তৈরি করা হয়। লবণাক্ত কৈখালি ও তার আশ’পাশ গ্রামের হাজার হাজার মানুষের সুপেয় পানির একমাত্র উপায় এই ফিল্টার ।
কৈখালি গ্রামের আজিজ মল্লিকের মেজ পুত্র, রফিকুল ইসলাম (বুলি) ব্যক্তি স্বার্থ হাসিল করার জন্য রাতারাতি ফিল্টার ভেঙে পরিত্যক্ত করে জন দুর্ভোগ তৈরি করছেন, এবং সরকারি অর্থে খনন করা পুকুরে রাসায়নিক ও জৈব সার ব্যবহার করে মাছ চাষ করছেন- ৩ নং ওয়ার্ডের মেম্বার মোঃ আমিনুর রহমান জানান, প্রত্যন্ত অঞ্চল কৈখালি লবণাক্ততায় ভরা , কৈখালিবাসির আবেদনে সরকারি চুক্তিভিত্তিক রফিকুলের জায়গায় ফিল্টার স্থাপন করা হয়-
সকল প্রকার চুক্তি ভঙ্গ করিয়া জনস্বার্থ ক্ষুন্ন করে কৈখালিবাসির খাবার পানি থেকে বঞ্চিত করেছেন রফিকুল ইসলাম (বুলি) । নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি জানান- ফিল্টার কিছু অংশ ভাঙার সময় এলাকার মানুষ বাঁধা দিলে বিভিন্ন প্রভাবশালী ব্যক্তির ভয় দেখিয়ে, জনস্বার্থ ক্ষুন্ন করে ফিল্টার পরিত্যক্ত করে ফেলেছে। এলাকাবাসীর দাবি পুনরায় ফিল্টার সংস্কার করে সুপেয় পানির ব্যবস্থা করা হোক, এটা সঠিক সময়ের সঠিক দাবি। জনস্বার্থ রক্ষার্থে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন কৈখালি এলাকাবাসি ।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com