dainik shomoy | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

বর্ষিয়ান নেতা আওয়ামী লীগের জেলা সভাপতি মনসুর আহমেদের মৃত্যুতে জিএম মামুনের শোক

প্রকাশিত : ফেব্রুয়ারি ০২, ২০২১, ১০:৪৯

বর্ষিয়ান নেতা আওয়ামী লীগের জেলা সভাপতি মনসুর আহমেদের মৃত্যুতে জিএম মামুনের শোক

সিরিয়া পারভীন স্টাফ রিপোর্টার: সাতক্ষীরা জেলা বাংলাদেশ আওয়ামী লীগের বার বার নির্বাচিত সুযোগ্য সভাপতি, সাবেক সংসদ, বর্ষীয়ান রাজনীতিবিদ বীরমুক্তিযোদ্ধা জননেতা মুনসুর আহমেদ ১ ফেব্রুয়ারী রাত ১১:০৫ মিনিটে এন্তেকাল করেছেন।(ইন্না…..)

বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সাংবাদিক জিএম মামুন।

তিনি বলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের বার বার নির্বাচিত সভাপতি সাবেক সংসদ বীর মুক্তিযোদ্ধা জননেতা মুনসুর আহমেদ আমাদের সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন, তাহার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগের সকল নেতৃবৃন্দ আমরা গভীরভাবে শোকাহত এবং তাহার বিদায়ী আত্মার মাগফিরাত কামনা করছি।

দেবহাটা উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের এই কৃতি সন্তান মহান মুক্তিযুদ্ধের সংগঠক, মুনসুর আহমেদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুবই আস্থাভাজন বিশ্বস্ত মানুষ ছিলেন। এবং সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক মাননীয় সংসদ সদস্য জনাব মনসুর আহমেদের মৃত্যুতে সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

FacebookTwitterEmailPrintLinkedIn




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com