dainik shomoy | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ভূমিহীনদের নতুন ঘরে দাওয়াত খেলেন- এমপি জগলুল হায়দার

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৬, ২০২১, ১৭:৩৮

মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ভূমিহীনদের  নতুন ঘরে দাওয়াত খেলেন- এমপি জগলুল হায়দার

স্টাফ রিপোর্টারঃ
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশব্যাপী ভূমিহীনদের নতুন ঘর উপহার দিয়েছেন। তারই ধারাবাহিকতায় সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় শত শত ভূমিহীনরা পেয়েছেন নতুন ঘর।

নতুন ঘর পেয়ে আনন্দে আত্মহারা হয়ে আজ ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে সাতক্ষীরা ৪ আসনের জনবন্ধুখ্যাতী মাননীয় সংসদ সদস্য জনাব এস এম জগলুল হায়দারকে দাওয়াত দিতে আসেন শ্যামনগর উপজেলার ইসমাইলপুর গ্রামের ভূমিহীন বিধবা ফজিলা বেগম ।

সংসদ সদস্য তার দাওয়াত গ্রহন করেন। এবং শত ব্যাস্ততার মধ্যও আজ মঙ্গলবার সন্ধায় ফজিলার বাড়ীতে উপস্থিত হন সংসদ সদস্য এস এম জগলুল হায়দার এবং মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ভূমিহীনদের বিশেষ উপহার ভূমিহীন ফজিলা বেগমের ঘরে বসে রাতের খানা খান।

এ সময় সংসদ সদস্যর সাথে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহিনুল ইসলাম এবং বাংলাদেশ আওয়ামীলীগ শ্যামনগর উপজেলা শাখার যুগ্ন সাধারন সম্পাদক প্রভাষক মোশারফ হোসেন।

এসময় সংসদ সদস্য পাশ্ববর্তী সকল ভূমিহীনদের খোজ খবর নেন এবং ভূমিহীনদের নতুন ঘরগুলো পরিদর্শন করে উপস্থিত ফজিলা বেগম সহ সকলকে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করার আহবান জানান। একজন সংসদ সদস্যর ভূমিহীনদের দাওয়াতে সাড়া দেওয়ায় আনন্দে আত্নহারা হয়ে ফজিলা বেগমসহ সকল ভূমিহীনরা সংসদ সদস্যকে ধন্যবাদ জানান এবং মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চান।

শ্যামনগরে মানবতার এমপি হিসেবে খ্যাত এমপি জগলুল হায়দার কতৃক ভূমিহীনের বাড়ীতে দাওয়াত খাওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে মূহুর্তের মধ্য ছড়িয়ে পড়ে। একজন সংসদ সদস্যর এমন মহতি কর্মকান্ডে শ্যামনগর কালিগঞ্জের সর্বস্তরের মানুষ সাধুবাদ জানান।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com