dainik shomoy | logo

১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে অক্টোবর, ২০২০ ইং

সাতক্ষীরার শ্যামনগরের বংশীপুর গেটলক বাস খাদে পড়ে পাল্টি: আহত অর্ধশত

প্রকাশিত : মার্চ ২০, ২০২০, ০৫:০৬

সাতক্ষীরার শ্যামনগরের বংশীপুর গেটলক বাস খাদে পড়ে পাল্টি: আহত অর্ধশত

মোঃ কবিরুল ইসলাম সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরার শ্যামনগরের ক্লিনিক মোড় নামক স্থানে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ায় বাসের সকল যাত্রী গুরুতর ভাবে আহত হয়েছে। স্থানীয় ফরিদ হোসেন, মোঃ নুরুজ্জামান, রেজাউল ইসলাম, ছাড়াও অনেকে জানায় সকাল ৮ঃ ৫৫ মিনিটে মুন্সিগঞ্জ হইতে খুলনার উদ্দেশ্যে রওনা হওয়া গেটলক বাস যার নাম্বার
( সাতক্ষীরা জ -০৪-০০৩২) শ্যামনগর উপজেলার ক্লিনিক নামক স্থানে পৌঁছালে রাস্তার পরিস্থিতি ভালো না থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে। আনুমানিক ৯:২০ মিনিটে গেটলক বাস খাদে পড়ে তিন বার পাল্টি খেয়ে রাস্তার পাশে যেয়ে পড়ে।

সাথে সাথে স্থানীয় জনতা যাত্রীবাহী গাড়ির পাশে ছুটে যায় এবং শ্যামনগর থানা কে অতিবাহিত করেন। শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সহ সকল অফিসার তাৎক্ষণিকভাবে এসে। স্থানীয় জনতা এবং প্রশাসনের সহযোগিতায় সকল যাত্রীদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

বাসের ভিতরে থাকা কিছুসংখ্যক যাত্রী গুরুতর আহত অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তবে সচেতন মহলের দাবি কালিগঞ্জ থেকে মুন্সিগঞ্জ সড়কের বেহাল দশার কারণে প্রতিনিয়ত মারাত্মক ধরনের এক্সিডেন্ট হতে থাকে। এখান থেকে মাস দেড়েক আগে সাতক্ষীরা কলারোয়া উপজেলার ধানদিয়া গ্রামের জাহাঙ্গীর হোসেন ও তার স্ত্রী এবং ছয় বছর বয়সী পুত্র সন্তান মোটরসাইকেল যোগে মুন্সিগঞ্জ আত্মীয়র বাড়ি যাওয়ার পথে। রাস্তার অবস্থা বেহাল থাকায় খাদে পড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জাহাঙ্গীরের স্ত্রী মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এবং সাথে সাথে তার মৃত্যু হয়।

এবং কালীগঞ্জ থেকে মুন্সিগঞ্জ সড়কের এই বেহাল দশা ও অবহেলার কারণে প্রতিনিয়ত ঝরে যাচ্ছে সাধারণ জনগণের জীবন। তাই রাস্তার বেহাল কাটাতে সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে আশু হস্তক্ষেপ জানিয়েছেন এলাকার মানুষ।

এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব নাজমুল হুদা কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন। আমার শ্যামনগর থানাধীন এলাকায় অ্যাক্সিডেন্ট হয়েছে এটা সঠিক। কিন্তু যাত্রীদের তেমন কোন সমস্যা হয়নি বলেও জানান তিনি।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com