dainik shomoy | logo

১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে নভেম্বর, ২০২০ ইং

শ্যামনগরের মানিকখালীতে রাজাহাস চুরির ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষের সম্ভবনা।

প্রকাশিত : নভেম্বর ১৪, ২০২০, ১৪:১১

শ্যামনগরের মানিকখালীতে রাজাহাস চুরির ঘটনায়  রক্তক্ষয়ী সংঘর্ষের সম্ভবনা।

ষ্টাফ রিপোটঃ- সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার মানিকখালী মোড়ে চুরি করে রাজহাঁস খাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের ভেতর মারামারীর ঘটনা ঘটে । দা, রড, লাঠি, ইট পাটকেল নিয়ে দুপক্ষের মুখোমুখি অবস্থানে চরম উত্তেজনা বিরাজ করছে।

ঘটনার অনুসন্ধানে জানা গেছে গত শনিবার (১৪ নভেম্বর) বিকালে মানিকখালী গ্রামের দাউদ গাজীর পুত্র গোলাম গাজী(৩২) এর একটি রাজহাঁস কে বা কারা চুরি করে নেয়। এ ঘটনায় গোলাম গাজীর সাথে রমজাননগর ইউনিয়নের চেয়ারম্যান পদে সম্ভব্য প্রাথী ভেটখালী গ্রামের ওয়াজেদ গাজীর পুত্র রাশিদুল ইসলামের ভাতিজা বাবু গাজী ওরফে পাগলা বাবুর সাথে মানিকখালী মোড়ে বাক বিতন্ডা হয় এবং সেখানে পথচারী তারানীপুর গ্রামের নুনু গাজীর পুত্র শাহিনুর ভেটখালী গ্রামের মুছা গাজীর পুত্র গ্রামআলী সহ কয়েকজন এ ঘটনার প্রতিবাদ করে ।

তখন পাগলা বাবু তাৎক্ষনিক মোবাইল ফোনে তার চাচা রাশিদুল ইসলামকে ডাকলে তিনি এসে হুমকি ধামকি ও গোলাম গাজী সহ উপস্থিত লোকজনদের সাথে বাকবিতন্ডায় জ্বড়িয়ে পড়েন। এ সময় গ্রাম আলী, শাহিনুরসহ কয়েক জনের সাথে রাশিদুল ইসলামের হাতাহাতি শুরু হয়। এক পযায়ে রাশিদুল ইসলামকে তারা প্রচন্ড মারপিট করে। সে সময় রাশিদুল ইসলামের ভাই রফিকুল ইসলাম এসে রাশিদুল ইসলামকে উদ্ধার করে।

এর পরই দু পক্ষের ৫০/৬০ জন দা, রড, লাঠি, ইট পাটকেল নিয়ে একপক্ষ মানিকখালী ব্রিজের উত্তর পারে এবং আরেক পক্ষ দক্ষিন পারে অবস্থান নিয়ে মারারারীর প্রস্তুতি নিতে থাকে। সে সময় সাধারন মানুষ পথ চলতে আতংকিত হয়। উত্তেজিত জনতা সোরা গ্রামের আঃ জলিলের পুত্র পথচারী জুলকার নাইনের মোটর সাইকেল ভাংচুর করে।খবর পেয়ে শ্যামনগর থানার এ এস আই মিলনসহ পুলিশ ফোস এসে ঘটনা নিয়ন্ত্রনে আনেন।

শনিবার সকাল থেকেই দুপক্ষের ভেতর আবারও চরম উত্তেজনা বিরাজ করতে থাকে। দুপক্ষই আবারও দেশিও অস্ত্রসস্ত্র সহ অবস্থান নিতে থাকে। ঘটনায় দু পক্ষেই বহিরাগত লোকজন ঢুকে চরম উত্তেজন সৃষ্টি করে। এ রিপোট লেখা পযন্ত দুপক্ষ মুখোমুখি আবস্থান করছিলো। ঘটনার বিষয়ে শ্যামনগর থানার ওসির কাছে জানতে চাইলে তিনি বলেন এ ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথেই সেখানে পুলিশ মোতায়ন করা হয়েছে।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com