dainik shomoy | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

শ্যামনগরে আল- মারকাজুল ইসলামের কম্বল বিতরণ

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৩, ২০২১, ১৮:৪৪

শ্যামনগরে আল- মারকাজুল ইসলামের কম্বল বিতরণ

ইয়াছিন মোড়ল: শ্যামনগর থেকে
আল-মারকাজুল ইসলাম বাংলাদেশ, বিভিন্ন দুর্যোগে অসহায় মানুষের পাশে থেকে কাজ করেন, করোনা কালীন সময়ে গৃহবন্দি মানুষের জন্য খাদ্যের ব্যবস্থা করে দিয়েছেন, তারই ধারাবাহিকতায়, অসহায় হত-দরিদ্র ও দুঃস্থদের মাঝে শীতের উষ্ণতা বৃদ্ধির জন্য সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার সোয়ালিয়া গ্রামে কোম্বল বিতরণ করেছে।

হতদরিদ্র মানুষের জন্য আল- মারকাজুল ইসলামের সাথে সব সময় যোগাযোগ স্থাপন করেছেন, বিশিষ্ট সমাজসেবক, সোয়ালিয়া দারুস সালাম জামে মসজিদের সেক্রেটারী, সোয়ালিয়া ফ্রেন্ডশীপ হাসপাতালের ভূমিদাতা পরিবারের অন্যতম সদস্য মোঃ আব্দুর রাজ্জাক যার একান্ত প্রচেষ্টায় সোয়ালিয়া হতদরিদ্র গ্রামবাসী কোম্বল পেয়েছে ।

১২ ফেব্রুয়ারি সকাল ১০ টায় সোয়ালিয়া পল্লীবন্ধু উন্নয়ন সংস্থায় গরিব অসহায় হত-দরিদ্র মানুষের মাঝে ১ শত পিছ কোম্বল বিতরণ করেছে আল- মারকাজুল ইসলাম বাংলাদেশ । কোম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ পিপি- শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শ্যামনগর সদর (প্রস্তাবিত পৌরসভা) পরিষদের চেয়ারম্যান এড. জহুরুল হায়দার (বাবু) শ্যামনগর ইউনিয়নের ৪-৫-৬ সংরক্ষিত আসনের মহিলা সদস্য দেলোয়ারা বেগম, ৪ নং ওয়ার্ড মেম্বার মলয় কুমার গায়েন (ঝন্টু)

আরো উপস্থিত ছিলেন সোয়ালিয়া পল্লীবন্ধু উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আনছার উদ্দীন সহ সোয়ালিয়া গ্রামবাসী ও চেয়ারম্যান সাহেবের সফর সঙ্গীগন । আল- মারকাজুল ইসলামের অনুদান শীতের কোম্বল পেয়ে সোয়ালিয়া গ্রামের হত দরিদ্র মানুষের মুখে হাসি ফুটেছে, আনন্দ ও খুশি প্রকাশ করেছেন সর্বস্তরের জনগণ।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com