dainik shomoy | logo

১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২১ ইং

শ্যামনগরে বঙ্গবন্ধু’র ভাস্কর্য নির্মাণ বিরোধিতার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

প্রকাশিত : নভেম্বর ২৮, ২০২০, ১৭:৪৬

শ্যামনগরে বঙ্গবন্ধু’র ভাস্কর্য নির্মাণ বিরোধিতার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

ইয়াছিন মোড়লঃ
শ্যামনগর থেকে

বঙ্গবন্ধু’র ভাস্কর্য নির্মাণের বিরোধিতা ও বঙ্গবন্ধু সম্পর্কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদ চত্বরে শনিবার (২৮ নভেম্বর )
প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ পিপি ও শ্যামনগর সদর ইউনিয়ন (প্রস্তাবিত পৌরসভা) চেয়ারম্যান, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. জহুরুল হায়দার (বাবু)’র একান্ত প্রচেষ্টায় শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতাদের উপস্থিতিতে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে এড. জহুরুল হায়দার (বাবু) বলেন, একটি কুচক্রী মহল বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করতেছে,তারা স্বাধীনতার বিপক্ষের উত্তরসূরি । আমাদের প্রিয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতা এবং কু রুচিপূর্ণ বক্তব্য, এটা আমরা কোন ভাবেই মেনে নিতে পারি না ।

বঙ্গবন্ধুর সম্পর্কে অবমাননাকর মন্তব্য করলে আমরা দাঁত ভাঙা জবাব দিবো । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে বাধা ও বঙ্গবন্ধু অবমাননা করা হলে সারা দেশে আন্দোলনের ঝড় উঠবে। আমরা ইতিপূর্বে বিভিন্ন চক্রান্ত, আন্দোলনের মাধ্যমে অপ্রতিহত করেছি, আজও আমরা মাঠে নেমেছি । ভবিষ্যতে ও আমরা মাঠে থাকবো ।

শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠন ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ছাড়া ও শ্যামনগরের সহস্রাধিক মানুষের উপস্থিতিতে প্রতিবাদ সমাবেশ সফলভাবে সম্পন্ন হয়েছে । বঙ্গবন্ধু প্রেমী, ও তার আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রতিবাদ সমাবেশ সফল ভাবে সম্পূর্ণ হয়েছে।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com