dainik shomoy | logo

৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সাতক্ষীরায় মামি ভাগ্নের প্রেম অনৈতিক কাজে লিপ্ত থাকায় দেখে ফেলল মামা

প্রকাশিত : আগস্ট ২৩, ২০২০, ১৪:৫২

সাতক্ষীরায় মামি ভাগ্নের প্রেম অনৈতিক কাজে লিপ্ত থাকায় দেখে ফেলল মামা

জি এম মামুন নিজস্ব প্রতিনিধি : প্রেম মানেনা বাধা, প্রেম মানেনা বয়স, প্রেম মানে না জাত, বর্ন, ধর্ম, প্রেম মানেনা সম্পর্ক, এমনই যুগলপ্রেমের কালের সাক্ষী হিসেবে সাতক্ষীরার তালা উপজেলার কাটাখালি গ্রামের প্রবাসী মামার স্ত্রী অর্থাৎ (মামি)কে চার বছর যাবৎ প্রেমের সম্পর্ক এবং ভাগ্নে মামির সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে।

অবশেষে ভাগ্নেকে স্বামীর হিসেবে পাওয়ার দাবিতে ভাগ্নের বাড়িতে মামী অনশন শুরু করেছে। এ ঘটনাটি ঘটেছে কলারোয়া ও তালা উপজেলার মাঝখানের গ্রাম কাটাখালি ২১ জুলাই রাতে স্বামী গফুর মল্লিক (৪৫)কে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়া প্রেমিক ভাগ্নে রিপনের সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত হয় মামী।

ভুক্তভোগী স্বামী গফুর মল্লিক বলেন, আমি দীর্ঘ ৪ বছর জীবিকার তাগিতে মালয়েশিয়া থেকে বছর দেড়েক আগে বাড়ি ফিরে আসি। বিদেশ থাকাকালীন সময়ে জানতে পারি আমার স্ত্রী (৩২) আমার চাচাতো ভাগ্নে মিজানুর মোড়লের ছেলে রিপন মোড়লের সাথে প্রেম করছে। শুক্রবার রাত ১১টার দিকে তাদের হাতেনাতে আটক করলে রিপন মোড়ল পালিয়ে যায়।

রাতে বিষয়টি জানা জানি হলে সকালে আমার স্ত্রী তার প্রেমিকের বাড়িতে বিয়ের দাবীতে যায়। তারপর থেকে তিনি সেখানেই আছেন। এ ঘটনায় বাদী হয়ে গফুর মল্লিক পাটকেলঘাটা থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন পাটকেলঘাটা থানা পুলিশের ওসি (তদন্ত) জেল্লাল হোসেন। এঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com