dainik shomoy | logo

১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২১ ইং

সাতক্ষীরায় রাষ্ট্রপতি ও সর্বোচ্চ সম্মাননা প্রাপ্ত স্কাউটদের মিলন মেলা

প্রকাশিত : নভেম্বর ২৮, ২০২০, ০৭:০০

সাতক্ষীরায় রাষ্ট্রপতি ও সর্বোচ্চ সম্মাননা প্রাপ্ত স্কাউটদের মিলন মেলা

হারুন-অর-রশিদ স্টাফ রিপোর্টার: শুক্রবার সকাল ১০ ঘটিকায় সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সাতক্ষীরা জেলার স্কাউটদের সর্বোচ্চ সম্মাননা অর্জনকারীদের নিয়ে এক মিলনমেলার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন আবুল বাসার পল্টু, সাধারণ সম্পাদক বাংলাদেশ স্কাউটস,সাতক্ষীরা জেলা। অনুষ্ঠান পরিচালনা করেন শেখ মোবাশশেরুর রহমান, জেলা স্কাউট লিডার বাংলাদেশ স্কাউটস সাতক্ষীরা জেলা ও ইউনিট লিডার সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় আরও উপস্থিত ছিলেন রেবেকা সুলতানা, ইউনিট লিডার সাতক্ষীরা পাবলিক স্কুল এন্ড কলেজ।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তিলাওয়াত করেন শেখ মেহেদী হাসান এবং গীতা পাঠ করেন আকাশ হাওলাদার। অনুষ্ঠানে স্কাউট ভঙ্গিমায় নিজেদের মধ্যে অনন্য সুন্দর সাংস্কৃতিক প্রোগ্রাম আয়োজন করা হয়। গান পরিবেশন করেন পিএস স্কাউট রাজিয়া আল ফাতেমা, কৌতুক উপহার দেন সাদাত তানজীম। এবং সকলের পক্ষে স্মৃতিচারণ মূলক বক্তৃতা প্রদান করা সহ কবিতা আবৃত্তি, হুইসেল দিয়ে অনুষ্ঠানের মূল আকর্ষণ হয়ে উঠেন জাতীয় দৈনিক সময় পত্রিকার স্পেশাল করেসপন্ডেন্ট, এয়ার উইয়িং ক্যাডেট শেখ হারুন অর রশিদ ( পিএস টপার) এছাড়াও ভবিষ্যৎ পরিকল্পনাও গ্রহণ করা হয়।

অনুষ্ঠানে সকলের উপস্হিতি ছিল প্রাণচাঞ্চল্য, বহুদিন পর সকলে একসাথে হয়ে সবাই অনেক খুশি এবং স্কাউট, ইউনিট লিডার এবং অতিথি সবাই মিলে খুব ভালো সময় অতিবাহিত করে।পরিশেষে প্রীতিভোজ এর শেষে স্কাউট প্রতিজ্ঞা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com