dainik shomoy | logo

১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২১ ইং

সাতক্ষীরায় রেড লাভ ব্লাড ডোনেট অর্গানাইজেশনের প্রধান কার্যালয় উদ্বোধন

প্রকাশিত : ডিসেম্বর ০৩, ২০২০, ০৯:৫৩

সাতক্ষীরায় রেড লাভ ব্লাড ডোনেট অর্গানাইজেশনের প্রধান কার্যালয় উদ্বোধন

হারুন-অর-রশিদ স্টাফ রিপোর্টার:

“ধর্ষক নয় সেবোক হোন,মাদক ছারুন রক্ত দানে এগিয়ে আসুন ” এই শ্লোগান কে মনে ধারণ করে। সেবা, ঐক্য প্রগতি এই মুলমন্ত্রে উজ্জীবিত হয়ে একদল যুবক কে সাথে নিয়ে শেখ হারুন অর রশিদ রনি এর প্রচেষ্টায় সেচ্ছায় সামাজিক সেবা প্রদান করা এবং মুলত রক্ত দান করা কে প্রাধান্য দিয়ে রেড লাভ ব্লাড ডোনেট অর্গানাইজেশানের কার্যক্রম শুরু হয় ২০১৯ সালের শেষের দিকে। যার প্রধান কার্যালয় সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার সেকেন্দারনগর চৌমুহনী, উক্ত প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন ও কেন্দ্রীয় কমিটির আত্মপ্রকাশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন মথুরেশপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের সদস্য সচিব, রেড লাভ ব্লাড ডোনেট অরগানাইজেশানের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, এয়ার উইয়িং ক্যাডেট শেখ হারুন অর রশিদ রনি ( পিএস টপার)। ধলবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শেখ আমিনুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কালিগজ্ঞ বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সজল মুখার্জি

কালিগঞ্জ থানা পুলিশের উপ পরিদর্শক চিন্ময় মন্ডল ও এসআই জনাব শিহাবুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলার সাবেক যুবলীগ আহ্বায়ক, আন্তর্জাতিক ফিফা রেফারি, উজ্জীবনি ইনস্টিটিউটের প্রধান শিক্ষক, জনাব শেখ ইকবাল আলম বাবলু, কালিগঞ্জ ছাত্রলীগ নেতা শেখ রাসেল, মথুরেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকলেসুর রহমান মুকুল, সিনিয়র আইনজীবী এ্যাড. শেখ আব্দুস সাত্তার, সাবেক যুবলীগ নেতা মনিরুজ্জামান লিটন, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন সবুজ, মথুরেশপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান পলাশ, ৫নং কুশুলিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সবুর।

এছাড়া আরও উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মোঃ মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু রায়হান, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ, দপ্তর সম্পাদক মোঃ জাহিদ হাসান, প্রচার সম্পাদক শেখ ফাহিম মোর্তোজা এবং মথুরেশপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ সহ ধলবাড়িয়া ইউনিয়ন ছাত্রনেতা মিন্টু রহমান ও জাহিদ হাসান ইমন সহ ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ এবং কালিগঞ্জ উপজেলা আওয়ামিলীগ সহ সকল শাখা কমিটির নেতাকর্মী বৃন্দ। আরও উপস্থিত ছিলেন রক্ত দানে এগিয়ে আসুন, মথুরেশপুর ব্লাড ফাউন্ডেশন, আমার ব্লাড ফাউন্ডেশন সহ বিভিন্ন ব্লাড ডোনেশন গ্রুপের সভাপতি, সাধারণ সম্পাদক সহ সদস্যবৃন্দ। বক্তব্য শেষে লাল ফিতা কেঁটে প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দু।

অনুষ্ঠান সম্পূর্ণ স্বাস্থ্যবিধী মেনে মাক্স পরিধান এবং হ্যান্ড সেনিটাইজার ব্যবহার করে অনুষ্ঠিত হয় যা অর্গানাইজেশনের পক্ষ থেকে সরবরাহ করা হয়। রক্ত দানের বাইরেও অর্গানাইজেশান থেকে প্রতিনিয়ত বিভিন্ন সমাজসেবামূলক কর্মসূচি গ্রহণ করা হয় যেমনঃ- বৃক্ষ রোপণ কর্মসূচি, ওয়াজ মাহফিলের আয়োজন, মাক্স বিতরণ, হাত জীবাণু মুক্তকরণ, জীবানু নাশক ছিটানো ইত্যাদি।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com