dainik shomoy | logo

২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই আগস্ট, ২০২০ ইং

সাতক্ষীরার কালিগঞ্জে১৮৫ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক

প্রকাশিত : মার্চ ২৬, ২০২০, ০২:১১

সাতক্ষীরার কালিগঞ্জে১৮৫ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক

জি এম মামুন/এস.এম নাসির উদ্দীন:

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে ২৫ শে মার্চ রাত আনুমানিক নয়টার দিকে ইয়াবা ব্যবসায়ী কৃষ্ণনগর গ্রামের আব্দুল গফুরের এর পুত্র মোঃ মামুন হোসেন (৩৫) কে ১৮৫ পিস ইয়াবাসহ আটক করেছে কালিগঞ্জ থানা পুলিশ।

কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক শেখ জামাল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চিটাগাং থেকে ১০০০(এক হাজার) পিস ইয়াবার একটি চালান আসবে। এমন সংবাদ পাইয়া বিকাল থেকে কালিগঞ্জ বাস টার্মিনাল এলাকায় কয়েকজন সোর্স নিয়োগ করে রাখে। রাত আনুমানিক আটটার দিকে সোর্স মাধ্যমে জানতে পারেন যে ইয়াবার চালান নিয়ে মোটরসাইকেল যোগে কৃষ্ণনগরের উদ্দেশ্যে রওনা দিয়েছে। এরপরে তার মোটরসাইকেলের পেছনে ধাওয়া করে। রাস্তা খারাপ থাকায় মাদক ব্যাবসায়ী ইয়াবার চালান নিয়ে বাড়ি পর্যন্ত পৌঁছে যায়। বাড়ি পৌছানোর সাথে সাথে এএসআই শেখ জামাল হোসেন ফোর্স সহ উক্তস্থানে পৌছে মামুন ও তৌফিক এর নিকট ইয়াবা আছে বলিয়া চ্যালেঞ্জ করে। তখন তারা বলে তাদের কাছে ইয়াবা নেই। ইতিমধ্যে আশেপাশে থাকা স্থানীয় অনেকেই পুলিশ দেখে আগাইয়া আসে৷
এরপর পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা তাদের কাছে ইয়াবা আছে তাহা অস্বিকার করে। পরে পুলিশ আবার চ্যালেঞ্জ করলে তৌফিক কৌশলে দৌড়ে পালাইয়া যায়। এরপর পুলিশের চৌকস অফিসারেরা ব্যাপক জিজ্ঞাসাবাদে পাশাপাশি মামুনের শরীর ও বাড়িতে তল্লাশি করে। মামুনের কাছে থাকা একটি ছোট ডিজিটাল সাউন্ড বক্স এর মধ্যে বিশেষ কায়দায় লুকানো ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। মামুন স্থানীয় লোকজনের সামনে স্বীকার করে যে কিছুদিন পূর্বে সে ৭০০(সাত শত) পিস ইয়াবা চিটাগং থেকে নিয়ে এসেছে। এবার সে ১৮৫ পিস ইয়াবা নিয়ে আসেছে। এছাড়া আর কোন ইয়াবা আর সে নিয়ে আসে নাই। কালিগঞ্জ থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক শেখ তারিকুল ইসলাম জব্দ তালিকা করে মাদক ব্যাবসায়ী মামুন কে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ কালিগঞ্জ থানায় নিয়ে আসে।

এলাকার সচেতন মহলের প্রশ্ন করোনাভাইরাস মহামারী তে যখন সারা বিশ্ব আতঙ্কিত সেই সময়ও মাদক ব্যাবসায়ীরা মরন নেশা ইয়াবা দ্বারা যুব সমাজকে ধ্বংসের দ্বারে পৌঁছে দিচ্ছে। এজন্য কালিগঞ্জ থানার চলমান মাদক বিরোধী অভিযান ও চৌকস পুলিশ অফিসারদেরকে স্বাগত জানিয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ দেলোয়ার হুসেন, অতিরিক্ত পুলিশ সুপার, জনাব মোঃ জামিরুল ইসলাম, কালিগঞ্জ সার্কেল, সাতক্ষীরা সহ থানার সেকেন্ড অফিসার এস আই শেখ তারিকুল ইসলাম, এস আই মোঃ সালাহউদ্দিন, এ এস আই শেখ জামাল হোসেন, মোঃআশিকুর রহমান, মোঃ মামুন কবির, মিনারুল ইসলাম দেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com