dainik shomoy | logo

১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে অক্টোবর, ২০২০ ইং

সুশীলন এর সহযোগিতায় আমফানের ক্ষতিগ্রস্তদের মাঝে২৭৫ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

প্রকাশিত : সেপ্টেম্বর ২০, ২০২০, ১২:১৩

সুশীলন এর সহযোগিতায় আমফানের ক্ষতিগ্রস্তদের মাঝে২৭৫ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

দৈনিক সময় প্রতিনিধি বুড়িগোয়ালিনী

বুড়িগোয়ালিনী ইউনিয়নে আমফানের ক্ষতিগ্রস্ত ২৭৫ পরিবারের মাঝে নগদ তিন হাজার করে টাকা ও একটি করে ২০ লিটারের জলের পট বিতরণ করেন।

অদ্য ২০/০৯/২০২০ রোজ রবিবার বুড়িগোয়ালিনী ইউনিয়নে আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে অক্সফাম বাংলাদেশ ও ক্রিশ্চিয়ান এইডস এর সহযোগিতায় সুশীলদের সহযোগিতায় নগদ তিন হাজার করে টাকা ও একটি করে ২০ লিটার জলের পট বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান বাবু ভবতোষ কুমার মন্ডল, প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন শ্যামনগর উপজেলা ও (কালিগঞ্জ আংশিক) আসনে সকলের প্রাণ প্রিয় ব্যক্তিত্ব গণমানুষের বন্ধু সাতক্ষীরা ৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার মহোদয়। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সিগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক মোশারফ হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান। উক্ত বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন
সুশীলনের প্রজেক্ট কো-অর্ডিনেটর জাবেদ, প্রোগ্রাম অফিসার সাজ্জাদ হোসেন রাজু আহমেদ, পিএফসি রুপালী সরকার। পিএফ রফিক, পিএফ শারমিন সুলতানা, বিএফ প্রতিমা রানী।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com