dainik shomoy | logo

৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জুন, ২০২১ ইং

“অদম্য তারুণ্য” এবং “রুদাঘরা সমাজ কল্যাণ যুবসংঘের ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত : মে ১০, ২০২১, ০৫:৩৬

“অদম্য তারুণ্য” এবং “রুদাঘরা সমাজ কল্যাণ যুবসংঘের ঈদ সামগ্রী বিতরণ

দৈনিক সময় ডেস্ক রিপোর্ট
৯ই মে, রবিবার সকাল ১০ ঘটিকায় রুদাঘরা দক্ষিণ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে “অদম্য তারুণ্য” এবং “রুদাঘরা সমাজ কল্যাণ যুবসংঘ” এর সম্মিলিত উদ্যোগে ১৩০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ মানে আনন্দ।ঈদ মানে খুশি।এই খুশিটা আরো বেড়ে যায় যখন তাতে অন্য কারো মুখে হাসি ফোটানো হয়। এই চিন্তা সামনে নিয়েই করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে নিম্ন আয়ের পরিবারের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিল “অদম্য তারুণ্য”।

খুলনার ডুমুরিয়া উপজেলার রুদাঘরা ইউনিয়নে গতকালই পৌঁছে গিয়েছিল ঈদ উপহার সামগ্রী। ঈদ উপহার সামগ্রী হিসেবে ছিল ডাল, তেল, আলু, পেয়াজ, সেমাই, গুড়া দুধ, চিনি,সাবান এবং লবণ। আজ সকাল ১০ টায় রুদাঘরা দক্ষিণ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দুই স্বেচ্ছাসেবী সংঘঠনের স্বেচ্ছাসেবীরা দুস্থ এবং অভাবী পরিবারের মানুষদের মাঝে বিতরণ করে উক্ত ঈদ উপহার সামগ্রী।

“অদম্য তারুণ্য” সংঘঠনের স্বেচ্ছাসেবী হৃদ আহলান হাবীব বলেন, “আল্লাহর রহমতে আমরা এমন একটা কাজ করতে পেরেছি।আপনাদের দোয়ায় ইন শা আল্লাহ মানুষকে সাহায্য করার আরো সুযোগ পাব।” এই রকম সমাজসেবামুলক মহৎ উদ্যোগকে উৎসাহিত করে একই সংঘটনের আরেক স্বেচ্ছাসেবী

অর্ক বলেন,”যেকোন তথ্যের জন্য যোগাযোগ করুন ‘odommotarunno@gmail.com’ ইমেইলে অথবা 01954637054 নম্বরে। ” ঈদ সামগ্রী বিতরন কালে এলাকার গন্যমান্য ব্যক্তিসহ উপস্থিত “রুদাঘরা সমাজ কল্যাণ” যুবসংঘের উপস্থিত ছিলেন নাজমুস সাকিব নয়ন, আজবার রাজ, ইউনুস, সাত্তার, খাইরুল সরদার প্রমুখ।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com