dainik shomoy | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ ইং

কলবাড়ি ভাই ভাই এগ্রো এন্ড ক্রাব ফিসারিজে কীটনাশক প্রয়োগ করেছে দুর্বৃত্তরা

প্রকাশিত : এপ্রিল ১৮, ২০২১, ০৫:১৬

কলবাড়ি ভাই ভাই এগ্রো এন্ড ক্রাব ফিসারিজে কীটনাশক প্রয়োগ করেছে দুর্বৃত্তরা

দৈনিক সময় শ্যামনগর প্রতিনিধিঃ

গত ১৭/০৪/২০২১ রোজ শনিবার রাত আনুমানিক নয়টার দিকে হঠাৎ করে পশ্চিম দিক থেকে একটা ঝড়ো দমকা হাওয়া আসে, সেই মুহূর্তে বিদ্যুৎ চলে যায়,।
ঠিক সেই মুহুর্তে কলবাড়ি ভাই ভাই এগ্রো এ্যান্ড ক্রাব ফিশেরিজে কীটনাশক প্রয়োগ করে পালিয়ে যায় দুষ্কৃতিকারীরা।

তার কিছুক্ষণের মধ্যে কীটনাশকের গন্ধে অত্র প্রজেক্ট এর সকল কর্মচারীরা অতিষ্ঠ হয়ে পড়ে, এবং খোঁজাখুঁজির একপর্যায়ে উক্ত প্রোজেক্টের পশ্চিম মাথাতে পলিথিন ভাসতে দেখা যায়, নেমে দেখা যায় পলিথিনের মধ্যে হিট এবং বিষ মিশিয়ে ফেলে দেওয়া হয়েছে, সঙ্গে সঙ্গে কর্মচারীদের দিকবিদিক হারিয়ে দৌড়াদৌড়ি করতে থাকে এবং চিল্লাচিল্লি করতে এলাকা সকল মানুষ জড়ো হয়ে যায়। এবং সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দেয় কাকড়ার খাঁচাগুলো উপরে উঠাতে। তর্থ মুহূর্তে বুড়িগোয়ালিনীর চেয়ারম্যান বাবু ভবতোষ কুমার মন্ডল
পরিষদের দফাদার এবং চৌকিদার কে পাঠিয়ে সত্যতা নিশ্চিত করেন। এবং অত্র ৪ নং ওয়ার্ডের মেম্বার আব্দুর রউফ উপস্থিত ছিলেন।

৪৫ হাজার কাকড়ার খাঁচা ছিল, এবং সকল খাঁচা কাকড়ায় পরিপূর্ণ ছিল, তাহলে একবার ভাবুন ক্ষতির পরিমাণ কোথায় গিয়ে দাঁড়িয়েছে। এইভাবে চলতে থাকলে এলাকার সাধারণ মানুষ কোথায় গিয়ে দাঁড়াবে। তবে কি এলাকা দুষ্কৃতীদের হাতে জিম্মি হয়ে যাবে? তাই বুড়িগোয়ালিনী ইউনিয়ন বাসীর একটাই দাবি এমন অপকর্ম দুষ্কৃতিকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য শ্যামনগর উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছে।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com