dainik shomoy | logo

৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জুন, ২০২১ ইং

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ডাঃ নজরুল ইসলাম (মুন্না)

প্রকাশিত : মে ১২, ২০২১, ১৩:৪৫

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন  জানিয়েছেন ডাঃ নজরুল ইসলাম (মুন্না)

ইয়াছিন মোড়লঃ
দৈনিক সময়
শ্যামনগর

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, ডাঃ মোঃ নজরুল ইসলাম (মুন্না) নোভেল করোনা ভাইরাস এর আতঙ্কে সরকারি-বে সরকারি, অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা গৃহবন্দি হলেও গ্রাম্য পর্যায়ে ডোর টু ডোর সেবা প্রদান করে করোনার সম্মুখ যোদ্ধা হিসাবে জনগনের সেবা দিয়ে এসেছেন।

শ্যামনগর উপজেলার ৩নং শ্যামনগর সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ নজরুল ইসলাম মুন্না, মানবিক ডাক্তার হিসেবে পরিচিতি । আগামীতে ডাঃ মোঃ নজরুল ইসলাম মুন্না কে জন প্রতিনিধি হিসেবে পেতে চায় এলাকাবাসী । পবিত্র রমজানের দীর্ঘ একটি মাস সিয়াম সাধনার পর ঈদুল ফিতর উপলক্ষে দেশ-বিদেশের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পবিত্র ঈদুল ফিতরে তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি আশা প্রকাশ করেন, একটি মাস সিয়াম সাধনার পর রোজাদার ব্যক্তিরা যেমন নিঃপাপ হয়ে ঈদের মাঠে পদার্পণ করিবে, রমজান মাসের শিক্ষায় বাকি এগারো মাস ইবাদাত বন্দেগী ও দান ছদকা নেক আমলের উপর চলতে পারে সেই তৈফিক মহান রব্বুল আলামিন দিবেন । ডাঃ মোঃ নজরুল ইসলাম আরো বলেন,

সবার জীবনের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিবে ঈদুল ফিতর এবং বয়ে আনবে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি।ঈদুল ফিতর সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে সবার জন্য আরও অর্জন ও সাফল্যে বয়ে আনবে। মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সরকারি জারিকৃত প্রজ্ঞাপন মেনে চলি। কোভিড-১৯ এর বিস্তার রোধে সচেতনতা অবলম্বন করি । নিজে বাঁচি অপরকে বাঁচাই ।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com