dainik shomoy | logo

৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জুন, ২০২১ ইং

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মহিউদ্দীন আহমেদ (মধু)

প্রকাশিত : মে ১১, ২০২১, ০৫:২২

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন  জানিয়েছেন মহিউদ্দীন আহমেদ (মধু)

ইয়াছিন মোড়লঃ
দৈনিক সময়
স্টাফ রিপোর্টার:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, সভাপতি বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি শ্যামনগর উপজেলা শাখা। নোভেল করোনা ভাইরাস এর আতঙ্কে সরকারি অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা গৃহবন্দি হলেও পরিবার পরিকল্পনার কর্মকর্তা কর্মচারী করোনার সম্মুখ যোদ্ধা হিসাবে জনগনের সেবা দিয়ে এসেছেন।

পবিত্র রমজানের দীর্ঘ একটি মাস সিয়াম সাধনার পর ঈদুল ফিতর উপলক্ষে দেশ-বিদেশের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি শ্যামনগর উপজেলা শাখার সভাপতি মহিউদ্দীন আহমেদ (মধু)
পবিত্র ঈদুল ফিতরে তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি আশা প্রকাশ করেন, একটি মাস সিয়াম সাধনার পর রোজাদার ব্যক্তিরা যেমন নিঃপাপ হয়ে ঈদের মাঠে পদার্পণ করিবে, রমজান মাসের শিক্ষায় বাকি এগারো মাস ইবাদাত বন্দেগী ও দান ছদকা নেক আমলের উপর চলতে পারে সেই তৈফিক মহান রব্বুল আলামিন দিবেন ।

মহিউদ্দীন আহমেদ (মধু) আরো বলেন
সবার জীবনের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিবে ঈদুল ফিতর এবং বয়ে আনবে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি।ঈদুল ফিতর সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে সবার জন্য আরও অর্জন ও সাফল্যে বয়ে আনবে। মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সরকারি জারিকৃত প্রজ্ঞাপন মেনে চলি। কোভিড-১৯ এর বিস্তার রোধে সচেতনতা অবলম্বন করি । নিজে বাঁচি অপরকে বাঁচাই ।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com