dainik shomoy | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ ইং

পবিত্র রমজানে থেমে নেই দখলবাজদের দৌরাত্ম্য বেপরোয়া সাইফুল্লা বাহিনী

প্রকাশিত : এপ্রিল ২৬, ২০২১, ১৭:১২

পবিত্র রমজানে থেমে নেই দখলবাজদের দৌরাত্ম্য  বেপরোয়া সাইফুল্লা বাহিনী

স্টাফ রিপোর্টার:
বেপরোয়া সাইফুল্লা বাহিনী, জোর জুলুম নির্যাতন দখলবাজি তার একমাত্র কাজ, রীতিমতো তার একটা সক্রিয় বাহিনী রয়েছে । একাধিক মামলার আসামী নিজেকে যুবলীগ নেতা পরিচয় দিয়ে শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়ন চষে বেড়াচ্ছেন ও দীর্ঘদিন ধরে চাঁদাবাজি ও দখলবাজি করে আসছেন।

শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়নের রামজীবনপুর গ্রামের শুকর আলী সরদারের পুত্র সাইফুল্লা ও তার বাহিনী সহ সৈদালীপুর গ্রামের মজনু নামের এক জনের রেকর্ডীয় ১৪ বিঘা জমি দখল করতে যায় ।

তথ্যানুসন্ধানে জানা যায় ঐ জমি লিচ সূত্রে নকিপুর মাজাট গ্রামের ছন্নত ও বাবলু ৪ বছর ঘের রক্ষণাবক্ষেণ করে আসছে ।
২৬ এপ্রিল (সোমবার) বিকাল তিন ঘটিকায়, সাইফুল্লা ও তার বাহিনী ঘের জবর দখল করার উদ্দেশ্যে ২০/২৫ জন ঘেরে অনাধিকার প্রবেশ করে।

ঘেরের চৌকিদার মাজাট গ্রামের মৃত শেখ জলিলের পুত্র ফরজ আলিকে বেদম মারধর করা হয়েছে। ফজর আলি বলে আমি রোজাদার তার পর ও ক্ষমা করেনি তাকে । দা ও বটি দিয়ে কুপিয়ে জখম করেছে তাকে । ফজর আলি আমাদের প্রতিবেদককে জানান আমি বাসায় ঘুমিয়ে ছিলাম ঘুমন্ত অবস্থায় রামজীবনপুর গ্রামের সাইফুল্লা, নাছির, আল মামুদ, আব্দুল্লাহ, রায়হান, আবুবকর সহ ২০/২৫ জন সংঘবদ্ধ হয়ে হেঁকে ডেকে আমাকে ঘেরের বাসা থেকে বের হয়ে যেতে বলে ।

আমি বাসা থেকে বের না হলে আমাকে বেদম মারধর করে। আমার চিল্লাপাল্লা শুনে স্থানীয় বাসিন্দা মজনু ও তার আম্মা তাহমিনা বেগম এগিয়ে আসলে তাঁদের ও লাঠি দা ও বটি দিয়ে জখম করেছে । হাসপাতাল সূত্রে জানা গেছে আহত ফরজ আলির মাথায় তিনটি সেলাই দিতে হয়েছে, তার হাত ভেঙেছে কি না এক্সরে করার পর জানা যাবে ও তহমিনা বেগমের দাঁত ভেঙে গেছে ।
অপর জন গুরুতর আহত।

এ ব্যাপারে আরো বিস্তারিত জানতে সাইফুল্লার মোবাইল ফোনে কল করলে নাম্বার বন্ধ বলে ।
এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে শ্যামনগরের সর্বস্তরের মানুষ এই সাইফুল্লা বাহিনীর হাত থেকে রক্ষা পেতে চায়।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com