dainik shomoy | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ ইং

ফেসবুকে সাংবাদিকদের নামে বাজে উক্তি করে স্ট্যাটাস দেওয়ার কারণে শ্যামনগর থানায় জিডি

প্রকাশিত : এপ্রিল ১৭, ২০২১, ০৯:৩২

ফেসবুকে সাংবাদিকদের নামে বাজে উক্তি করে স্ট্যাটাস দেওয়ার কারণে শ্যামনগর থানায় জিডি

দৈনিক সময় শ্যামনগর প্রতিনিধিঃ

সাংবাদিকদের নিয়ে কটুক্তিকারী শ্যামনগর ফার্মেসীর মালিক আশিকুরের বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে। শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সকল সাংবাদিক সহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকদের উপস্থিতিতে শনিবার সকাল ১১ টায় উক্ত জিডি করা হয়।

শ্যামনগর উপজেলা রিপাের্টার্স ক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক এবং জাতীয় দৈনিক গন মানুষের আওয়াজের শ্যামনগর প্রতিনিধি মারুফ বিল্লাহ রুবেলের করা জিডি থেকে জানা যায় উপজেলার নুরনগর গ্রামস্থ আশালতা মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক , শামীম আহমেদ গত ইং ০৩/০৪/২০২১ তারিখ তার প্রাক্তন ছাত্রীকে বাল্য বিবাহ করে পলাতক অবস্থায় শ্যামনগর থানা পুলিশের হাতে গ্রেফতার হলে এ বিষয়ে শ্যামনগর থানায় সংবাদ সম্মেলন করেন কালিগঞ্জ সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার মােহায়মেনুর রশিদ ।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য অনুযায়ী শ্যামনগরের সকল সাংবাদিকগন সংবাদ প্রকাশ করেন । সেই নিউজ শ্যামনগর উপজেলা রিপাের্টার্স ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক এবং জাতীয় দৈনিক গন মানুষের আওয়াজের শ্যামনগর প্রতিনিধি। জাতীয় দৈনিক গণ মানুষের আওয়াজের প্রকাশিত উক্ত নিউজের একটি লিংক তিনি শেয়ার করলে সেখানে শ্যামনগর সদরে অবস্থিত শ্যামনগর ফার্মেসীর মালিক তার (Ashiqur Rahman) নামীয় ফেসবুক আইডি থেকে মিডিয়াদের দালাল বলে অ্যাখ্যায়িত করে কমেন্ট করেন।
যাতে সংবাদ কর্মীদের মান-সম্মান ব্যাপক ভাবে ক্ষুন্ন হয়েছে। মুন্সিগঞ্জ সুন্দরবন প্রেসক্লাবের পক্ষ থেকে উক্ত জিডি সঙ্গে একত্বতা প্রকাশ করছি।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com