dainik shomoy | logo

৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জুন, ২০২১ ইং

শ্যামনগর সদর ইউনিয়ন সিপিপি, নারী সেচ্চাসেবকদের দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ ।

প্রকাশিত : মে ০৮, ২০২১, ১২:৪৫

শ্যামনগর সদর ইউনিয়ন সিপিপি, নারী সেচ্চাসেবকদের দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ ।

ইয়াছিন মোড়লঃ শ্যামনগর
ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) শ্যামনগর সদর ইউনিয়নের নারীদের কর্মদক্ষতা বৃদ্ধি করতে
সিপিপি-একশন এইড বাংলাদেশ প্রগ্রাম, নারী সেচ্চাসেবকদের কর্মদক্ষতা , নারী নেতৃত্ব ও নারীর প্রতি সহিংসতার প্রতিরোধে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি সিপিপি’র আয়োজনে শ্যামনগর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ৭ মে (শুক্রবার) সকাল ৯ টা থেকে প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শ্যামনগর সদর ইউনিয়নের সিপিপি টিম লিডার মোঃ আব্দুর রশিদ (নান্টু) প্রধান অতিথি (প্রশিক্ষক) হিসেবে উপস্থিত ছিলেন সিপিপি শ্যামনগর উপজেলা সহকারী পরিচালক মুন্সি নূর মোহাম্মদ , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা সিপিপি টিম লিডার ও সাতক্ষীরা জেলা পরিষদের মেম্বার মোঃ মাকছুদুর রহমান মুকুল।

শ্যামনগর উপজেলার সাবেক টিম লিডার মোঃ শাহিন ভুঁইয়া, পদ্মাপুকুর ইউনিয়ন সিপিপি টিম লিডার মহিউব্বুল্লাহ, শ্যামনগর সদর ইউনিয়ন ডেপুটি টিম লিডার মোঃ নজরুল ইসলাম মুন্না, এছাড়া আরও উপস্থিত ছিলেন সদর ইউনিয়নের ইউনিট টিম লিডার গন ও প্রশিক্ষণার্থী সমস্ত নারী সেচ্চাসেবক বৃন্দ।

প্রাকৃতিক ও মনুষ্যসৃষ্ট দুর্যোগে নারী সেচ্চাসেবকদের কি কি করণীয় তা প্রশিক্ষণে হাতে কলমে শিক্ষা দিলেন, সহকারী পরিচালক মুন্সী নূর মোহাম্মদ। আগামীতে যে কোন দুর্যোগে তারা উপকূলীয় অঞ্চলের মানুষকে সিপিপির মাধ্যমে সেবা প্রদান করবেন বলে জানিয়েছেন প্রশিক্ষণ প্রাপ্ত নারী সেচ্চাসেবকরা ।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com