dainik shomoy | logo

৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জুন, ২০২১ ইং

সদরপুর প্রবাসী কল্যান সংস্থার শীতবস্ত্র বিতরন

প্রকাশিত : জানুয়ারি ২৮, ২০২১, ১২:৫৬

সদরপুর প্রবাসী কল্যান সংস্থার শীতবস্ত্র বিতরন

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সদরপুর উপজেলায় প্রবাসী কল্যান সংস্থার পক্ষ থেকে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়। গত মঙ্গলবার থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত প্রায় পাঁচশত গরীব ও অসহায় পরিবারকে ৫০০টি কম্বল বিতরন করেছে সংগঠনটি।

স্থানীয় পর্যায়ে প্রবাসীদের পক্ষ থেকে পিয়াজ খালী এলাকার জিন্নাত খান এবং মনিকোঠা এলাকার রনি মোল্লা ও সাগর মোল্লার সহযোগিতায় প্রবাসীদের অর্থায়নে এই কম্বল বিতরনের আয়োজন করা হয়। এসময় তারা উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে গরীব ও অসহায়দের খুজেঁ খুজেঁ বের করে তাদের মধ্যে কম্বল বিতরন করে।

এসময় প্রবাসীদের সমন্বয়ে ৩১ সদস্য বিষিষ্ট একটি কার্যকরি কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি মোঃ আওলাদ হাসান (সৌদি ),সাধারণ সম্পাদক হিসেবে তোইয়ব মাহমুদ(কুয়েত), আহবায়ক মিজান চাকলাদার (জাপান),সাংগঠনিক সম্পাদক কাজী জুয়েল (কাতার) , যুগ্ন সম্পাদক মোঃ সরোয়ার খান (সৌদি), যুগ্ন সম্পাদক মোল্যা সাখায়াত (বাহরাইন)মনোনীত করা হয়।

সভাপতি মোঃ আওলাদ হাসান জানান, আমরা প্রবাসে থেকেও দেশের মানুষের জন্য সবসময় কিছু করার চেষ্টা করি। তাই একঝাঁক প্রবাসী তরুনদের নিয়ে এই সংগঠন করেছি। সদরপুরের যে কোন প্রবাসী আমাদের সাথে অংশগ্রহন করতে পারবে।আমরা দেশ-বিদেশের সকলের সহযোগিতা কামনা করছি।




সম্পাদক ও প্রকাশক :

অফিস লোকেশন:

ফোন:

ই-মেইল:

Copyright  @ JagoBarta.  All right reserved. Website Hosted by www.bdwebs.com