দুপুর ১:৫৮ সোমবার ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

ব্রেকিং নিউজ:


অপু বিশ্বাসের ফেসবুক থেকে হ্যাকারদের বার্তা!

নিউজ ডেস্ক | দৈনিক সময়
আপডেট : জুলাই ১৬, ২০১৮ , ৩:১০ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক :: ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে। রোববার (১৫ জুলাই) হ্যাকাররা তার আইডিটি দখলে নেয়। বিষয়টি নিয়ে অবশ্য অপু বিশ্বাস খুব একটা বিচলিত নন। তার মতে, যারা হ্যাক করেছে, তারা তার শুভাকাঙ্ক্ষী।

অপু বিশ্বাস জানান, তার ফেসবুক অ্যাকাউন্টটি নিরাপদ ছিল না। যারা হ্যাক করেছে, তারা মূলত অ্যাকাউন্টটির সিকিউরিটি বাড়ানোর জন্যই এই কাজ করেছে। অপুর সঙ্গে নাকি হ্যাকারদের কথাও হয়েছে। সোমবার রাতে অ্যাকাউন্টটি ফেরত দেয়ার কথা।

হ্যাক করার পর অপু বিশ্বাসের আইডি থেকে বার্তা দিয়েছে হ্যাকাররা। তারা লেখেন, ডিয়ার অপু বিশ্বাস আপু কেমন আছেন? আশা করি, ভালো নেই। কারণ আপনার আইডির সিকিউরিটি দুর্বল থাকায় আমাদের Toxic Team-TT গ্রুপের পক্ষ থেকে হ্যাকড করা হলো। তবে এটাকে আমি হ্যাকড বলব না। কারণ আপনার চোখ-কান খোলার জন্য করা হয়েছে। আমরা আপনার আইডির কোনও ক্ষতি করিনি। সত্যি বলছি বোন আপনাকে অনেক ভালোবাসি। আপনার কোনও ক্ষতি হবে সেটা নিজের চোখে দেখলে সহ্য করতে পারব না। তাই নিজেরাই এটা করলাম। পরে কেউ যেন হ্যাকড না করতে পারে সেটার ব্যবস্থা করে দেবো।

হ্যাকাররা আরো লেখেন, আপনি বোন সেলেব্রেটি মানুষ। আপনার আইডির সিকিউরিটি যদি দুর্বল হয় তাহলে কীভাবে হবে বোন? আপনার আইডি যদি অন্য দেশের কোনও হ্যাকার এক্সেস নিয়ে নেয় তাহলে আপনাকে বিভিন্ন রকম হ্যারেজমেন্ট করার চেষ্টা করবে। সময় থাকতে সচেতন হন, আইডির সিকিউরিটি নিয়ে কোনও প্রকার সাহায্য লাগলে আমাদের সঙ্গে যোগাযোগ করুন।