দুপুর ১:৪৮ সোমবার ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

ব্রেকিং নিউজ:


অমিতাভের সিনেমায় শাকিব খান

নিউজ ডেস্ক | দৈনিক সময়
আপডেট : জুলাই ১৬, ২০১৮ , ৩:১৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক :: নন্দিত নির্মাতা অমিতাভ রেজার নতুন সিনেমার নাম ‌’রিকশা গার্ল’। সিনেমার নায়িকা এরই মাঝে চূড়ান্ত করেছেন কিন্তু তার নাম এখনও প্রকাশ্যে আনেননি। নতুন খবর হচ্ছে, এই সিনেমাতে অভিনয় করবেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

এ সিনেমায় শাকিবকে গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে বলে জানিয়েছেন অমিতাভ রেজা। তিনি জানান, সিনেমাতে শাকিবকে দেশের জনপ্রিয় নায়ক হিসেবেই পর্দায় উপস্থাপন করব। তবে এটি কোনোভাবেই অতিথি চরিত্র নয়।’

সিনেমাটি প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘মৌখিকভাবে সিনেমাতে কাজ করার বিষয়ে কথা হয়েছে। সিনেমার গল্প আমার ভালো লেগেছে। ইচ্ছা আছে সবকিছু মিলে গেলে সিনেমাটিতে কাজ করব।’

‘রিকশা গার্ল’ সিনেমার গল্প নারীর ক্ষমতায়ন নিয়ে। এতে রিকশা গার্ল নাইমা নামে অভিনয় করতে দেখা যাবে নায়িকাকে। পরিবারের পাশে দাঁড়ানোর জন্য মেয়েটি অভিনব পদ্ধতি অবলম্বন করে। পুরুষের বেশে অসুস্থ বাবার রিকশা নিয়ে রাস্তায় বের হন। এক দুর্ঘটনায় বাবার প্রিয় রিকশাটি ভেঙে যায়। রিকশার ভেঙে যাওয়া অংশ ঠিক করতে শুরু হয় নাইমার নতুন সংগ্রাম। এভাবেই ‘রিকশা গার্ল’ সিনেমাতে নাইমা চরিত্রের সংগ্রামের কাহিনি তুলে ধরা হবে।

এদিকে অক্টোবর-নভেম্বরে শুটিংয়ের জন্য প্রস্তুতি নিয়েছেন নির্মাতা। ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’ বইটি ২০০৭ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সর্বাধিক বিক্রির তালিকার শীর্ষে ছিল। নিজের নতুন সিনেমার জন্য এই উপন্যাস বেছে নেন অমিতাভ রেজা চৌধুরী। সিনেমার চিত্রনাট্য লিখেছেন শর্বরী জোহরা আহমেদ। এটি প্রযোজনা করবেন মার্কিন প্রযোজক এরিক জে অ্যাডামস। ‘রিকশা গার্ল’ সিনেমার মাধ্যমে রিকশা পেইন্টিংয়ের ঐতিহ্য আর ধারণাকে তুলে ধরা হবে। সিনেমাতে থাকবে অ্যানিমেশনও।