দুপুর ২:০১ সোমবার ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

ব্রেকিং নিউজ:


সাতক্ষীরায় মাদক,জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশে আইজিপি জাবেদ পাটয়ারী

নিউজ ডেস্ক | দৈনিক সময়
আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০১৮ , ১:৪৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : আর্ন্তজাতিক,খুলনা,জাতীয়,রাজনীতি,শ্যামনগর,সাতক্ষীরা সদর
পোস্টটি শেয়ার করুন

আতিকুর রহমান, নিজস্ব প্রতিনিধি, দৈনিক সময় : সাতক্ষীরায় লাখো জনতার উপস্থিতিতে মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অসুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা স্টেডিয়ামে অনুষ্ঠিত ব্যতিক্রমধর্মী এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ পুলিশের ইন্সেপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

সভায় আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটয়ারী বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের সাথে জড়িতদের কোন ছাড় দেয়া হবে না। ২০১৩ ও ২০১৪ সালে আন্দোলনের নামে সাতক্ষীরাসহ সারা দেশে যে সন্ত্রাসী কর্মকান্ড করে দেশকে যারা অকার্যকর করতে চেয়েছিল তারা আর কখনও মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। তাদের শেকড় উপড়ে ফেলতে পুলিশ কাজ করে যাচ্ছে। তিনি বলেন,মাদকের সাথে যদি কোন পুলিশ সদস্য জড়িত থাকেন, তাহলে তাদেরও ছাড় দেয়া হবেনা।

বাংলাদের পুলিশ তাদের কঠোর হাতে দমন করতে কাজ করে যাচ্ছে। মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখে দিতে জনগনের সম্পৃতার উপর গুরুত্ব আরোপ করেন তিনি।

তিনি এ সময় খুলনা রে‌ঞ্জের ডিআইজি ও পু‌লিশ সুপারদের নি‌র্দেশনা দি‌য়ে ব‌লেন, কোন নিরীহ মানুষ যেন পু‌লি‌শের দ্বারা হয়রা‌নি না হয়।

তি‌নি ব‌লেন, বঙ্গবন্ধুকে না জান‌লে বাংলা‌দেশ‌কে জানা যা‌বে না। বঙ্গবন্ধু ব‌লে‌ছি‌লেন আমা‌দের দাবা‌য়ে রাখ‌তে পারবা না। ঠিক তাই বাংলা‌দেশ‌কে কেউ দাবা‌য়ে রাখ‌তে পারবে না। বাংলা‌দেশ এখন ২১০০ সা‌লের ডেল্টা প্লা‌নের স্বপ্ন দেখ‌ছে- হয়‌তো আমরা তা দে‌খে যে‌তে পারবো না। কিন্তু নতুন প্রজন্ম তা উপ‌ভোগ কর‌তে পার‌বে। এজন্য সমাজ থে‌কে মাদক, সন্ত্রাস ও জ‌ঙ্গিবাদ নির্মূল কর‌তে হ‌বে। কিন্তু এটা পু‌লি‌শের একার প‌ক্ষে সম্ভব না। এজন্য জনগণ‌কে এগি‌য়ে আস‌তে হ‌বে।

সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, সাবেক সংসদ সদস্য প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহমেদ, নৌ-পুলিশের ডিআইজি শেখ মারুফ হাসান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিশ্চিন্ত কুমার পোদ্দার, জেলা প্রশাসক ইফতেখার হোসেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনছুর আহমেদ, সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, বি‌জি‌বির ৩৩ ব্যাটালিয়‌নের অধিনায়ক সরকার মোস্তা‌ফিজুর রহমান, সদর উপ‌জেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা প্রেসক্লা‌বের সভাপ‌তি আবু আহ‌মেদ, জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার মোশারফ হো‌সেন মশু, পৌর মেয়র তাস‌কিন আহ‌মেদ চিশ‌তি, জেলা কমিউনি‌টি পু‌লি‌শিং ফোরা‌মের সভাপ‌তি আবুল কালাম বাবলা প্রমুখ।

আইজিপি জাবেদ পাটোয়ারী এর আগে সাতক্ষীরা শহরে পুলিশের মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী একটি বর্ণাঢ্য র‌্যালীতে নেতৃত্ব দেন। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে স্টেডিয়ামে এসে শেষ হয়।

এরপর পুলিশের বিভিন্ন সময় অভিযানে আটক বিপুল পরিমান ফেন্সিডিল, গাঁজা ইয়াবা ধ্বংস কার্যক্রম তদারকি করেন। এসময় কয়েকজন আত্মসমার্পনকারী মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের হাতে ভ্যান গাড়ী তুলে দেন।