দুপুর ১:৩১ সোমবার ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

ব্রেকিং নিউজ:


লেনিনের বক্তব্যের কিছু অংশ এডিটিং করে অপপ্রচার।

নিউজ ডেস্ক | দৈনিক সময়
আপডেট : অক্টোবর ১৬, ২০১৮ , ৪:০৯ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : জাতীয়
পোস্টটি শেয়ার করুন

করসপনডেন্টঃ “একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ আসনে কোন দুর্নীতিবাজ, জনবিচ্ছিন্ন ব্যক্তির হাতে নেত্রী নৌকা দিবেন না আমার দৃঢ় বিশ্বাস বলে জানিয়েছেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শফিউল আযম লেলিন”।

শফিউল আযম লেলিন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী বলে জানা গেছে।

১৩/১০/১৮ তারিখে উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের গ্যারেজ বাজারে বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগ শ্যামনগর উপজেলা শাখা আয়োজিত সরকারের সাফল্য ও উন্নয়নের প্রামাণ্য চিত্র প্রদর্শন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি আরও বলেন দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা জনমনে গ্রহণযোগ্য ব্যক্তির হাতে স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতিক নৌকা দিবেন বলে আশাবাদী।

কিন্তু একটি কুচক্রী মহল তার জনপ্রিয়তায় ঈশ্বানিত হয়ে তার বক্তব্যের কিছু অংশ এডিটিং করে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলে তিনি দৈনিক সময় ও গন টিভির প্রতিনিধিকে জানান। আর নিউজবিডি৭১ ডট কম অনলাইন পত্রিকার ভূয়া নিউজের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান তিনি।

এ ছাড়া উক্ত অনুষ্ঠানে সরকারের সাফল্য ও উন্নয়ন প্রচার করে বক্তব্য রাখেন তিনি।

বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগ শ্যামনগর শাখার সভাপতি জি এম ইমাম হোসেনের সভাপতিত্বে এবং মুন্সীগঞ্জ ইউনিয়ন সভাপতি জাকির হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান আনিছুর রহমান, আঞ্জুমান সরকার হ্যাপি, ডালিম কুমার হ্যাপি, গৌতম কুমার মন্ডল প্রমুখ।