সকাল ১০:৫২ মঙ্গলবার ২১শে মে, ২০১৯ ইং


কলবাড়ী ঈদগাহ ও আশ্রায়ন প্রকল্প ব্র্যারাক পরিদর্শনে ভাইস চেয়ারম্যান সাঈদ”

নিউজ ডেস্ক | দৈনিক সময়
আপডেট : এপ্রিল ৬, ২০১৯ , ৮:৩৭ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : জাতীয়
পোস্টটি শেয়ার করুন

স.ম ওসমান গনী সোহাগ:

শ্যামনগরের বুড়িগোয়ালিনী ইউনিয়নের কলবাড়ী বাজার জামে মসজিদের ঈদগাহ ও আশ্রায়ন প্রকল্প ব্র্যারাক পরিদর্শন করলেন নব-নির্বাচিত শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ।

শুক্রবার (০৫ ই এপ্রিল ২০১৯) কলবাড়ী বাজার জামে মসজিদে নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ ও তার সফরসঙ্গী রা পবিত্র জুম্মার নামাজ আদায় করে দীর্ঘদিন যাবৎ পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা ঈদগাহটি পরিদর্শন করেন। এসময় তিনি উপজেলা পরিষদের তহবিল থেকে ঈদগাহ টি সংস্কার করে কারুকার্য করার আশ্বাস প্রদান করেন।

এ সময় তার সাথে ৪নং ওয়ার্ড ইউপি সদস্য ও কলবাড়ী বাজার জামে মসজিদের সাধারণ সম্পাদক জি.এম আব্দুর রউফ, কলবাড়ী বাজার জামে মসজিদ ঈদগাহ কমিটির সভাপতি জি.এম আলিমুজ্জামান আলিম, সাধারণ সম্পাদক স.ম ওসমান গনী সোহাগ, কোষাধ্যক্ষ ইয়াছিন আলী ফারুক সহ মুসল্লীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে কলবাড়ী আশ্রায়ন প্রকল্প ব্র্যারাকে অবস্থানরত দুঃস্থ, অসহায় ও দরিদ্র মানুষদের দৈনন্দিন জীবনযুদ্ধ উপলব্ধি করতে সেখানে হাজির হন। সেখাসকার অধিবাসীরা তাদের ভোটে নির্বাচিত ভাইস চেয়ারম্যান সাঈদ কে কাছে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তারা তাদের অভিযোগ, অনুযোগ, আপত্তি সবকিছু ই তাদের নেতার কাছে তুলে ধরেন। এসময় সাঈদ-উজ-জামান সাঈদ তাদের আশ্বাস দিয়ে বলেন, শপথ গ্রহন শেষে তিনি উপজেলা পরিষদের প্রথম মাসিক মিটিংয়ে কলবাড়ী আশ্রায়ন প্রকল্প ব্র্যারাক সংস্কারের বিষয়টা উপস্থাপন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এম.এম ফারুক হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সাইফ হোসেন বানি, সাহাবুদ্দিন লস্কর, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কামরুল হাসান কামু, সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, মুন্সিগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হরিদাস হালদার, বুড়িগোয়ালিনী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক জি.এম আলিমুজ্জামান আলিম, হারুণ অর রশিদ মেজর, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের অর্থ বিষয়ক সম্পাদক শুভংকর বাইন, আটুলিয়ার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্টু, ছাত্রনেতা ইকবাল হোসেন, ইব্রাহীম হোসেন জালাল, আলম হোসেন, মোহাম্মদ মিঠু প্রমুখ।