পদ্মপুকুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সিপিপি’র সংবর্ধনা

১৮৭

শ্যামনগর অফিস:
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনস্থ সংগঠন ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) শ্যামনগর উপজেলার (দিপঞ্চল) পদ্মপুকুর ইউনিয়ন পিপিপি র আয়োজনে অত্র ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা ও বিশেষ দোয়ার অনুষ্ঠান আয়োজন করা হয় ।

২৩ মার্চ (বুধবার) বিকাল ৩ ঘটিকায় পদ্মপুকুর ইউনিয়নের গড়কুমারপুর বাজার চত্বরে ইউনিয়নের সাধারণ জনগণ ও সিপিপি স্বেচ্ছাসেবকদের উপস্থিতিতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় । অনুষ্ঠান শুরুতে, পরিচয় পর্ব আসন গ্রহণ ও প্রধান অতিথ ও বিশেষ অতিথিদের মাল্যদান এবং ক্রেস্ট প্রদান করা হয় ।

- Advertisement -

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সাতক্ষীরা জেলা পরিষদের মেম্বর ও উপজেলা টিম লিডার পিপিপি শ্যামনগর, শেখ মাকছুদুর রহমান (মুকুল) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন:
১১ নং পদ্মপুকুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আমজাদুল ইসলাম (আমজাদ)

সহ-সভাপতির দায়িত্ব পালন করেন, ইউনিয়ন টিম লিডার সিপিপি- ১১ নং পদ্মপুকুর ইউনিয়ন জিএম, মহিব্বুলাহ । বিশেষ অতিথি বৃন্দ, মোঃ আব্দুস সবুর সানা, মোঃ লিয়াকত হোসেন (খোকন) শাহানারা খাতুন, আকরামা মিজান, শ্রীমতি শুক্র রানী মন্ডল, মফিজুর রহমান ঢালী প্রমূখ ।

অনুষ্ঠানের সভাপতি তার বক্তব্যে বলেন- ১৯৭২ সালে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন হাটি হাটি পা করে অদ্যবধি উপকূলীয় অঞ্চলের সেবা প্রদান করে যাচ্ছে সিপিপি । সিপিপি দক্ষ স্বেচ্ছাসেবকদের সেবার দ্বারা বর্তমান সময়ে ঘূর্ণিঝড়ের সংকেত বেশি থাকলেও ক্ষতির মাত্রা অনেকাংশে কমে গেছে । সিপিসির কর্মকাণ্ডের দ্বারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক এ্যাওয়ার্ড অর্জন করেছেন । খুব শীঘ্রই সারা বাংলাদেশের মধ্যে সিপিপি শ্যামনগর রোল মডেল সিপিপি হবে ইনশাআল্লাহ ।

এই বিভাগের আরও সংবাদ